শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা

বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা পাঠ ও আবৃত্তি সফল করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে নিবেদিত স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তি অনুষ্ঠান সফল করতে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাথে কবিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম। কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কবি আসিফ নূর, জাহেদ সরওয়ার, নুপা আলম, নীলোৎপল বড়ুয়া, এহসান উদ্দিন, কালাম আজদ, নিধু ঋষি, বেলাল আবেদীন প্রমুখ। এতে পৌর আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান ও রিদুয়ান আলী উপস্থিত ছিলেন।

সভায় ৩০ আগস্ট কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত মাঠে পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা পাঠ ও আবৃত্তি অনুষ্ঠান সফল করতে নানা সিদ্ধান্ত গৃহিত হয়। একই সঙ্গে ওই দিন পৌর আওয়ামীলীগ আয়োজিত চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি এই তিনটি বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হবে।

  • সংবাদ বিজ্ঞপ্তি
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888